• (Android) WORLD of SUBMARINES: Navy PvP সীমাহীন স্ট্যামিনা হ্যাক

    ------------------------------------------
    ▶▶▶▶ WORLD of SUBMARINES: Navy PvP ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ WORLD of SUBMARINES: Navy PvP IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ সীমাহীন স্ট্যামিনা হ্যাক ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ WORLD of SUBMARINES: Navy PvP 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    এটি একটি দুর্দান্ত খেলা, এটি এক সপ্তাহ আগে শুরু হয়েছিল এবং আমার মাত্র 2টি যোগ হয়েছে! কিছু নৌকার সাথে এটি দুর্দান্ত হবে, আমি এখনও সাবমেরিন খেলব তবে এটি সত্যিই এমন কিছু দেবে যা আমি স্পর্শ করতে পারি না তবে এটি এখনও পর্যন্ত সেরা সিমুলেশন যা আমি খেলেছি, আমি সাবমেরিনের বিশ্বে খুব খুশি, আমি আপনি আরো exitement জন্য আপডেট করা শুরু আশা করি! একমাত্র নেতিবাচক দিক হল এটির ক্র্যাশ হওয়ার সম্ভাবনা প্রায় %30 আছে এবং সংযোগটি খুব ভালো নয়। কিন্তু সব মিলিয়ে আমি এটিকে প্রায় নিখুঁত সিম রেট করি

    আমি আপনাকে পাল্টা ব্যবস্থা এবং নীরব চলমান বৈশিষ্ট্য যোগ করার পরামর্শ দিচ্ছি। এটি সাবমেরিন গেমের প্রকৃত অর্থকে উন্নত করতে পারে।

    এখন পর্যন্ত সবচেয়ে খারাপ খেলা আমাদের টিম বট এক জায়গায় থাকে এবং নুবের মতো খেলতে পারে এবং শত্রু দলের বট প্রো-এর মতো খেলে

    ভাল কিন্তু খুব আকর্ষণীয় ভাল না. তাহলে ইউবোট কোথায় বিজ্ঞাপিত? আমি টাইপ XXI দেখতে আশা করি যেহেতু নৌকা বালাও শুরু করা 1943 যুগ। আপনি কি আমার সাথে দলের লড়াইয়ে যোগ দেওয়ার জন্য বন্ধুদের আমন্ত্রণ জানাতে একটি বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করতে পারেন? দলগত লড়াই ছাড়া গেমপ্লে রৈখিক এবং বিরক্তিকর হয়ে ওঠে। আপনি আমার নৌকা কাস্টমাইজ করতে কিছু স্কিন যোগ করতে পারেন? আমি মনে করি যে আপনি যদি পরবর্তী আপডেটগুলিতে এই বৈশিষ্ট্যগুলি প্রয়োগ করতে পারেন তবে এটি দুর্দান্ত হবে। তবুও খেলাটিকে সমর্থন করার জন্য আমি দোকান থেকে লস অ্যাঞ্জেলেস ক্লাস কিনেছি।

    সাবস এবং স্টাফের জন্য আরও ভাল আপ গ্রেড সিস্টেম দরকার ঠিক আছে কিন্তু আপনার নিজের টাকা দিয়ে জিনিসপত্র কেনার পরিবর্তে গেমে এটি পাওয়ার পরিবর্তে

    WORLD of SUBMARINES: Navy PvP แอ็กชัน iyoo

    লেটেন্সি প্রচুর! আমি কিভাবে অজেয়তা পেতে পারি? পাওয়ারআপ নয়, আমি আক্রমণ করলে অন্যরা যে অজেয়তা পায়। প্রায়শই ঘটে এবং এটি সার্ভারের পাশে থাকে। শেষ আপডেটের পরেই ঘটেছে, এবং যুদ্ধের ফলাফলকে প্রভাবিত করে।

    নেটওয়ার্ক সংযোগ সমস্যা। অনুগ্রহ করে এটি ঠিক করুন।

    WORLD of SUBMARINES: Navy PvP پرتحرک jpj

    আপনি যদি এই গেমটি আই ভিউ করেন (সাইলেন্ট হান্টার 4) এটি একটি দুর্দান্ত গেম হবে। আমাদের অফলাইন মোড দিন. চমৎকার গ্রাফিক্স

    গেমের প্রথম যুদ্ধের পরে এটি সর্বদা ক্র্যাশ হয় এবং আমি যুদ্ধটি সম্পূর্ণ করার জন্য লুটপাট পাই না। এটার মতো আপনি আপনার গেমটিতে অনেকগুলি অ্যাড জ্যাম করেছেন যা এটি ভেঙে দিয়েছে। আমি এমনকি অ্যাডটিও পাই না, গেমটি আবার লোড হয় এবং আপনার খেলায় আমাকে বিরক্ত করে।

    টার্গেটের উপর x চুল পাওয়া কঠিন এবং তাদের সেখানে রাখা বারুদ লোড হতে অনেক সময় লাগে, তারা আরও ভাল সাব অফার করেছে, $300 গেম $ আমি ঠিক করার পরে তারা $11 চায়।?? USD lv 1 সেট আপ করা হয়েছে তাই lv1 পাশ করার জন্য আপনাকে অবশ্যই প্রকৃত $$ খরচ করতে হবে এখনই ছেড়ে দেওয়ার আগে তারা আমার ব্যাঙ্কে থাকা সমস্ত টাকা উপরের lv এর পাস করতে চায়

    একটি ব্রুহ গেম প্রথম সমস্যা কেন এই গেমটি শুধুমাত্র একটি তারকা তা হল অন্য স্তরের সাব আনলক করতে আপনার সাব আপগ্রেড করা। আপনি কেন করবেন যে আমি এমন অনেক গেম দেখেছি যেগুলির জন্য একজন খেলোয়াড়কে আপগ্রেড করতে বাধ্য করার পরিবর্তে আনলক করার জন্য শুধুমাত্র একটি সাবের জন্য অর্থের প্রয়োজন হয়৷ সাবটির দ্বিতীয় অ্যানিমেশনটি কাত করার পরিবর্তে কাত করার সময় লাঠির মতো ডানে বামে যান। আধুনিক যুদ্ধজাহাজ সম্ভবত সাবসের দিক থেকে ভাল

    দুর্দান্ত খেলা, গ্রাফিক্স এবং গেমপ্লে ভালবাসি তবে বোরেই ক্লাসের মতো আরও আধুনিক সাবমেরিন দরকার!

    আমি সাধারণত গেমপ্লে পছন্দ করি। আমি লটারি আপগ্রেড বি******* পছন্দ করি না। কে যে উজ্জ্বল ধারণা ছিল? এটা কিভাবে বাস্তবসম্মত? আমি প্রতিদিনের চেস্ট পছন্দ করি না যা আপনাকে আপনার প্রয়োজনীয় কিছু দেয় না এবং কখনই আপনাকে সবচেয়ে বড় পুরস্কার দেয় না, কখনও নয়। আপনাকে কিছু ভিন্ন পরিবেশও যোগ করতে হবে ওহ, কিছুক্ষণ পরে এটি বেশ বিরক্তিকর হয়ে যায়। আমি যখন প্রথম এটি ইনস্টল করেছিলাম তখন গেমটি সত্যিই পছন্দ হয়েছিল, কিছুক্ষণ খেলার পরে আমি বুদ্বুদে সাজান। এই মুহূর্তে আমি এটা রাখা যথেষ্ট পছন্দ করছি না.

    দুর্দান্ত গেম, গ্রাফিক্স পরিষ্কার এবং যৌক্তিক তবে আপনাকে নিয়ন্ত্রণে কাজ করতে হবে, অন্যথায় দুর্দান্ত খেলা...

    প্রথমে আমি সত্যিই খেলা উপভোগ করেছি। কিন্তু এখন তা হ্যাকারদের দখলে চলে যাচ্ছে। খেলায় অগ্রসর হওয়ার জন্য খেলোয়াড়দের কঠোর পরিশ্রম সম্পূর্ণরূপে নষ্ট করে দেয়। এছাড়াও......গেম ডেভেলপাররা অর্থ এবং অন্য কিছুই নয়। আমি এই চিকনশিট গেমের সাথে এটি পেয়েছি।

    আমি যুগে যুগে অনুসন্ধান করেছি, তাই হ্যাঁ আপনি বোর্ড জুড়ে 5 স্টার পেয়েছেন, আমি সাব-এর সত্যতা ইত্যাদি গ্রাফিক মানের সমন্বয় পছন্দ করি, গেমপ্লেটি দুর্দান্ত, যদি আমি একটি পরামর্শ দিতে পারি তাহলে সাব পেনের দাম আসতে পারে ডাউন এবিট , সাধারণভাবে একজন ফ্রি টু প্লে প্লেয়ার হিসেবে, উপলব্ধ যেকোন নতুন সাবস্ক্রিপশন যোগ করতে বয়স লাগে। এছাড়াও টাইফুনের সাথে ,মাইক ক্লাস ইত্যাদি পাল্টা ব্যবস্থা উপলব্ধ, সম্ভবত ইচ্ছাপূরণ। ভাবছি আরে আমার মূল খেলার সাথে সমস্যা ছিল, এখনও।লোডিং সমস্যা বলছি।

    এটি একটি খুব ভাল গেম সাবমেরিনের আন্দোলন আরও বাস্তবসম্মত হতে পারে, বিভিন্ন দেশ থেকে আরও সাবমেরিন যোগ করা যেতে পারে, সাবমেরিনকে জলের উপরে উঠতে দেয় এবং শত্রু জাহাজ, শত্রু ফাঁড়ি বা এমনকি অন্যান্য সাবমের কাছে ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করতে পারে। আমি আগেই বলেছিলাম যে এটি একটি ভাল খেলা এবং আমি পরবর্তী আপডেটের জন্য অপেক্ষা করছি।

    সূচনা "সংযোগ হারিয়ে গেছে" অত্যন্ত বিরক্তিকর


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :